মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বাগানবাড়িতে দরিদ্রদের খাওয়াচ্ছেন সালমান খান

লকডাউনের মাঝে পানভেলে আটকে পড়েছেন সালমান খান। পানভেলের বাগান বাড়িতে বোন, ভগ্নিপতি, লুলিয়া, জ্যাকলিনদের সঙ্গে রয়েছেন সালমান। বাগান বাড়িতে থাকার সময় এবার পানভেলের স্থানীয় লোকজনদের সাহায্যে নেমে পড়েন বলিউড সুপারস্টার। এমনকী, পানভেলের যে জায়গায় সালমানের বাগান বাড়ি রয়েছে, তার আশপাশের অসহায় মানুষের পেট ভারানোর দায়িত্ব নিয়েছেন বলিউড ভাইজান।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন সালমান। যেখানে সালমান একটি সংস্থাকে ধন্যবাদ জানান। পানভেলের অসহায় মানুষদের জন্য পরপর দু’বার মুগির মাংস এবং ডিম দিয়ে সাহায্যের জন্য ওই সংস্থাকে ধন্যবাদ জানান সালমান।

এদিকে লকডাউনের মাঝে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির কোনও দৈনিক রোজগেরে শ্রমিকের যাতে খাবারের কোনও অভাব না হয়, তার জন্য নিজে দায়িত্ব নেন সলমন।  দৈনিক রোজগেরে শ্রমিকদের অ্যাকাউন্টে পরপর ৩ হাজার টাকা করে দেওয়ার পাশাপাশি রেশনও পাঠাতে শুরু করেন সলমন।

শুধু তাই নয়, বলিউডে সলমন এমন একজন মানুষ, যিনি আড়ালে থেকেই সমস্ত কাজ করে যাচ্ছেন বলে সম্প্রতি মন্তব্য করেন বাবা সিদ্দিকি। এমনকী, সালমান দেওয়া ত্রাণের ছবি তুলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশও করেন বাবা সিদ্দিকি।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com